পুলিশের বাধায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ ছাত্রদলের মিছিল পণ্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়েছে গেছে। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্রদল বিক্ষোভ মিছিলের আয়োজন করে। বক্তারা বলেন, অবিলম্বে খালেদা জিয়ার নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

চুয়াডাঙ্গায় বিকেলে ৪টার দিকে কেদারগঞ্জস্থ বিএনপি কার্যালয় থেকে বের করতে গিয়ে পুলিশি বাঁধায় পড়ে। পরে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে। বক্তব্য রাখেন জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য হাজি রবিউল ইসলাম, জেলা মৎস্যজীবি দলের আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক বকুল, জেলা যুবদলের সিনিয়র সদস্য সচিব সাইফুর রশিদ ঝণ্টু প্রমুখ।

ঝিনাইদহ প্রতিনিধি জানিয়েছেন, দুপুর ১২টায় কেপি বসু সড়কস্থ দলের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে আসে। কিন্তু পুলিশ বাঁধায় মিছিল পণ্ড হয়ে যায়। মিছিল করতে না পেরে সেখানেই তারা এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

ঝিনাইদহ জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আননেরে সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাড. এম মজিদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আশরাফুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আবুল বাশার বাশি, মোস্তাক আহমেদ প্রমুখ।