নির্মাণের ছয় বছর পর দর্শনা অডিটোরিয়াম কামকমিউনিটি সেন্টারে বিদ্যুত সংযোগ চালু

 

স্টাফ রিপোর্টার: নির্মাণের দীর্ঘ ছয় বছর পর চুয়াডাঙ্গার দর্শনা অডিটোরিয়াম কামকমিউনিটি সেন্টারে বিদ্যুত সংযোগ চালু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় কমিউনিটি সেন্টার চত্বরে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মনজু।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ হামিম হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা পল্লী বিদ্যুত সমিতির উপমহাব্যবস্থাপক আসাদুজ্জামান খান, কেরু অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আজিজুর রহমান ও ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (প্রশাসন) মনোয়ার হোসেন, দর্শনা পল্লী বিদ্যুত সমিতির সহকারী মহাব্যবস্থাপক তানজিমুল হক ও জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মজনুর রহমান।

এছাড়া চুয়াডাঙ্গা জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সামাদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী ও উপসহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন এ সময় উপস্থিত ছিলেন। চুয়াডাঙ্গার দর্শনায় স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে ১ কোটি ৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয় অডিটোরিয়ামটি। ২০০৯ সালের ২ জানুয়ারি অডিটোরিয়ামটির উদ্ধোধন করেন তৎকালীন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. আনোয়ারুল ইকবাল বিপিএম (বার), পিপিএম। ওই সময় অডিটোরিয়ামটি উদ্ধোধন করা হলেও বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছিলো না।

এরপর চলতি বছরের ৩০ জুন চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পান দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু। কমিউনিটি সেন্টারে বিদ্যুত সংযোগ না থাকার বিষয়টি উপলদ্ধি করে তিনি সংযোগের উদ্যোগ গ্রহণ এবং ২ লাখ ৪৫ হাজার টাকা ব্যয়ে পল্লী বিদ্যুত সমিতির লাইন সংযোগ করেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।