নতিডাঙ্গা কমিউনিটি ক্লিনিক নিজেই রোগী: ক্লিনিক পরিদর্শনে আলমডাঙ্গা নির্বাহী কর্মকর্তা

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা কমিউনিটি ক্লিনিক নিজেই রোগী। অস্বাস্থ্যকর পরিবেশে যেনতেনভাবে চলছে ক্লিনিকের কার্যক্রম। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা হঠাত পরিদশর্ন করে অসন্তোষ প্রকাশ করেছেন।

জানা গেছে, গতকাল সকাল ১০টার দিকে আলমডাঙ্গার উপজেলা নির্বাহী কর্মকর্তা বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। তিনি ক্লিনিকে সকল রুম ঘুরে ঘুরে দেখেন। রোগী দেখার রুমের বেডের ওপর ধুলোবালি ও ময়লার স্তুপ, স্টোর রুম ও অফিস কক্ষের যেনতেন অবস্থা দেখে অসন্তোষ প্রকাশ করেন। ক্লিনিকের ইনচার্জ জিয়াউর রহমানকে জিজ্ঞাসাবাদ করেন ও চিকিৎসাসেবার খোঁজখবর নেন। তিনি ক্লিনিকের পরিবেশ দেখে বলেন, কমিউনিটি ক্লিনিক এখন নিজেই রোগী। জরুরি ভিত্তিতে চিকিৎসা প্রয়োজন। এছাড়া তিনি নতিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ও পরিদর্শন করেন। এলাকাবাসী জানায়, এভাবে প্রতিটি দফতরে সংশ্লিষ্ট কর্মকর্তা অভিযান চালালে দেশ থেকে সকল দুর্নীতি ও অনিয়ম নির্মূল হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা শহিদুল ইসলাম, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর ছাত্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, আলমডাঙ্গা থানা পুলিশের এসআই জিয়াউল হকসহ সঙ্গীয় ফোর্স।