নগদ ৫০ হাজার টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি

চুয়াডাঙ্গা বাদুরতলায় গভীররাতে সোনালী অটোর টিনের ছাউনি কেটে চোরদের হানা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের বাদুরতলায় মোটরসাইকেল যন্ত্রাংশের দোকান সোনালী অটোতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাত আনুমানিক ২টার দিকে চুরির ঘটনা ঘটে।

সোনালী অটোর স্বত্বাধিকারী আসাদুজ্জামান লিটু জানান, আমি গত শনিবার রাত ৯টার দিকে কাজ শেষে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। গতকাল সকালে দোকান খুলে দেখি আমার দোকানের ড্রয়ারে থাকা ৫০ হাজার টাকা এবং বেশকিছু দামি মালামালসহ লক্ষাধিক টাকার মালামাল নেই। পরবর্তীতে আমি বিষয়টি স্থানীয় লোকজনকে বলি। তারা থানায় বিষয়টি জানাতে এবং সাধারণ ডায়েরি করতে বলে। এছাড়া সোনালী অটোর পাশের থাই কর্নার অ্যান্ড গ্লাস ঘর দোকানটির পেছন দিক থেকে দরজা ভেঙে ঢুকে পাশ ঘরের ড্রয়ারের তালা ভেঙে কিছু না পেয়ে চোরেরা চলে যায় বলে জানান দোকানটির স্বত্বাধিকারী নজরুল ইসলাম।

এ বিষয়ে স্থানীয় ব্যবসায়ীদের অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেছেন, শহরে পুলিশি অভিযান থাকা সত্তেও কেন শহরের সব জায়গায় চুরি হচ্ছে? পুলিশ প্রশাসন কি নাম মাত্র টহল দিচ্ছে? শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলো থেকে প্রায়ই মোটরসাইকেল চুরি হচ্ছে। সদর উপজেলা নির্বাহী অফিসারের কোয়ার্টার থেকে অস্ত্রধারী ডাকাতেরা তাণ্ডব চালিয়ে ডাকাতি করেছে। এছাড়া গত ৩০ জুন রাতে পুলিশ সুপারের কার্যালয় সংলগ্ন গোল্ড ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, সোনালী অটোর স্বত্বাধিকারী আসাদুজ্জামান লিটু থানায় সাধারণ ডায়েরি করেছেন। চোর সিন্ডিকেট ধরতে শুধু পুলিশি অভিযান নয় জনগণকেও সচেতন হতে হবে এবং তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে।