দেনার দায়ে তিতুদহের ভুট্টাব্যবসায়ী সবুর মিয়ার বিষপানে আত্মহত্যা

বেগমপুর প্রতিনিধি: দেনার দায়ে চুয়াডাঙ্গা সদর তিতুদহ গ্রামের বিশিষ্ট ভুট্টাব্যবসায়ী সবুর মিয়া বিষপানে আত্মহত্যা করেছে বলে গ্রামবাসী জানিয়েছে। ময়নাতদন্ত শেষে গতকাল রাত ১০টার দিকে নিজ গ্রামে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজলার তিতুদহ ইউনিয়নের তিতুদহের বাগানপাড়ার আব্দুল মণ্ডলের ছেলে দু’সন্তানের জনক সবুর মণ্ডল(৩৭) মঙ্গলবার রাত ৮টার দিকে গ্রামের দিগড়ির মাঠে একটি পুকুরপাড়ে বিষপান করেন। তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে সবুরের লাশ গ্রামে আসলে স্বজনদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। রাত ১০টায় জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
গ্রামসূত্রে জানা গেছে, সবুর ভুট্টা ব্যবসা করতে গিয়ে এলাকায় বেশ আলোচিত হয়ে ওঠেন। বছর দু’য়েকের মাথায় বিভিন্ন স্থানের পাওনাদাররা সবুরের বাড়িতে ভিড় জমালে সে দিশেহারা হয়ে পড়েন। সূত্র জানিয়েছে, সবুরের বর্তমানে প্রায় দেড় কোটি টাকার ঋণের বোঝা মাথায় আছে। পাওনাদারদের কারণে সে আত্মহত্যা করেছেন। সবুর ঋণগস্ত হলেও কোনো দেনাদারদের সাথে রাগ করে কথা বলতেন না। সবসময় তার মুখে হাসি থাকতো।