দামুড়হুদা জয়রামপুরে নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে কাঠ ব্যবসায়ীকে মারধর

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার জয়রামপুর কাঁঠালতলায় নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে কাঠ ব্যবসায়ী খাইরুল ইসলামকে লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে জোর পূর্বক উঠিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনার ১ঘণ্টা পর থানা পুলিশের হস্তক্ষেপে উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে জয়রামপুর কাঁঠালতলা নামকস্থানে এই ঘটনা ঘটে।
ঘটনাসূত্রে জানা যায়, কাদিপুর গ্রামের খাইরুল ইসলাম (৩৫) জয়রামপুর গ্রামের কলোনিপাড়ার মৃত কাদের ম-লের মেয়েকে বিভিন্ন সময় মোবাইলফোনে বিরক্ত করে। পরে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। এরপর গতকাল শুক্রবার দুপুর ১টা দিকে মেয়েটির মামা একই গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে ইয়াছিন (২৮) খাইরুলের কাঠের দোকানে এসে মেয়েটিকে বিরক্ত করতে নিষেধ করলে তাদের মধ্যে বাগবিতণ্ডাসহ হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে ইয়াছিন ও একই গ্রামের স্বপনের ছেলে সারজিন ও সাইফুল মিলে কাঠব্যবসায়ী খাইরুল ইসলামকে লোহার হাতুড়ি এবং কাঠের বাটাম দিয়ে মেরে আহত করে জয়রামপুর স্ট্রেশনে উঠিয়ে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পর থানা পুলিশকে জানানো হলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে খাইরুল ও ইয়াছিনকে থানা হেফাজতে নেয়। সারাদিন থানা হেফাজতে থাকার পর রাত ৮টার দিকে হাউলী ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে থানা পুলিশ বিষয়টির আপস মীমাংসা করে উভয়কে তাদের পরিবারের হাতে তুলে দেয়।
এ বিষয়ে হাউলি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ জানান, যেহেতু বিষয়টি নারী ঘটিত, সেজন্য মেয়েটির কথা বিবেচনা করেই উভয়পক্ষ মীমাংসা করেছে এবং আমি নিজে উপস্থিত থেকেই বিষয়টি মিটিয়ে দিয়েছি।
উল্লেখ্য গত ছয় মাস আগে মেয়েটির খাইরুলের গ্রাম কাদিপুরে বিবাহ হয় কিন্তু সেখানেও মেয়েটিকে বিরক্ত করার কারণে গত এক মাস আগে মেয়েটির তালাক হয়ে যায়। বর্তমানে মেয়েটি তার বাবার বাড়ি অবস্থান করছে।