দামুড়হুদা জয়রামপুরের কসাই আলমগীরকে বেধড়ক মারপিটসহ লক্ষাধিক টাকা কেড়ে নেয়ার অভিযোগ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার জয়রামপুর চৌধুরীপাড়ার ঘরজামাই কসাই আলমগীরকে বেধড়ক মারপিটসহ লক্ষাধিক টাকা কেড়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আহত আলমগীরকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে জয়রামপুর বটতলাস্থ কৃষি পন্য ক্রয় ও বিপনন কেন্দ্রের সামনে বারুইপাড়ার হগলা ও ঠাকুরপাড়ার হাসিবুল তাকে বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে আহত করে।

আহত আলমগীর জানায়, তারা আমার কাছে ৫০ হাজার টাকা চেয়েছিলো। আমি না দেয়ায় তারা আমাকে বাটাম দিয়ে বেধড়ক পিটিয়েছে। প্রতিবেশীরা এগিয়ে এলে হাসিবুল মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ওই মোটরসাইকেলটি থানায় নিয়ে আসে। তাছাড়া আমার কাছে থাকা ৯৫ হাজার টাকাও কেড়ে নেয়া হয়েছে। এ ঘটনায় আলমগীরের স্ত্রী তাসলিমা খাতুন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এদিকে অভিযুক্ত হাসিবুল বলেছেন আলমগীর এলাকার একজন চিহিৃত গরুচোর। সে দির্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গরুচুরি করে এনে বেচাবিক্রি করে। মাস খানেক আগে সে জয়রামপুর চৌধুরীপাড়ার বাদলের একটি বাছুরসহ গাভী গরু চুরি করে এলাকা থেকে পালিয়ে যায়। গতকাল তাকে পেয়ে গরু চুরির অপরাধে মারধর করা হয়েছে। টাকা কেড়ে নেয়ার কথাটি সঠিক নয়।