দামুড়হুদায় বিজিবির হাতে ফেনসিডিল উদ্ধার

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৫১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। জব্দ করা হয়েছে চোরাচালান কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল। চোরাচালানি কাজে জড়িত সন্দেহে অজ্ঞাতনামা ব্যক্তির নামে বিজিবির পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করা হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গত শনিবার রাত ১১টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত ৪টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক জুলহাস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী জয়নগর গ্রামে। এসময় ওই গ্রামের একটি কলাবাগান থেকে উদ্ধার করেন ৩৬ বোতল ফেনসিডিল। এছাড়া গত শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার জহির উদ্দিন বাবর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার লোকনাথপুর গ্রামের পরানপুর পাকা রাস্তার উপর। এসময় ৫৮ বোতল ফেনসিডিল এবং পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করেন। এ ঘটনায় দর্শনা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার জহির উদ্দিন বাবর বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তির নামে মামলা দায়েরপূর্বক উদ্ধারকৃত ফেনসিডিল এবং মোটরসাইকেলটি দামুড়হুদা থানায় জমা করা হয়েছে।
এদিকে গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মাহাবুব ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদার সীমান্তবর্তী ছোটবলদিয়া গ্রামের মাঠে বিরোধী অভিযান চালান। উদ্ধার করা হয় ৪২৫ বোতল ফেনসিডিল।