দামুড়হুদার পীরপুরকুল্লার ইস্রাফিলের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ : থানায় মামলা

কার্পাসডাঙ্গা/ভ্রাম্যমাণ প্রতিনিধি: দামুড়হুদা উপজেলায় পীরপুরকুল্লা গ্রামে ৩য় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ তুলেছে তিন সন্তানের জনক ইস্রাফিল হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী দামুড়হুদা মডেল থানায় অভিযুক্ত ইস্রাফিলের নামে মামলা দায়ের করেছে। ইস্রাফিল হোসেন (৫০) পীরপুরকুল্লা মাঝেরপাড়ার তোয়াজ শেখের ছেলে। ইস্রাফিলকে ওই স্কুলছাত্রী নানা বলে ডাকতো।
স্কুলছাত্রী জানায়, গত বুধবার সকালের দিকে আমি ইস্রাফিলের বাড়ির পাশে ছিলাম। এ সময় ইস্রাফিল আমাকে বলে আমার ঘর থেকে পিয়াজ বের করে দিতে। আমি তার ঘরে গেলে নানা আমাকে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের সময় তার স্ত্রী বাড়িতে ছিলো না। এভাবে ৩ দিন আমাকে ধর্ষণ করে। স্কুলছাত্রী আরও অভিযোগ করে বলে ধর্ষণের সময় আমি চিৎকার করতাম। এজন্য সে আমার মুখের ভেতর গামছা দিতো আর আমাকে মায়া বড়ি খাওয়ার পরামর্শ দিতো। ধর্ষণের কথা কাউকে বললে মেরে ফেলা হবে বলেও হুমকি দিতো।
এদিকে স্কুলছাত্রীর মা জানায়, ধর্ষণের বিষয়টি আমার মেয়ে আমাকে জানালে আমি ইস্রাফিলের কাছে বিষয়টি বললে সে বলে তোর মেয়ের কি পেট বড় হয়ে গেছে নাকি। আমি ৩ মাস ধরে বাবার বাড়িতে রয়েছি। ঘটনাটি পেপার পত্রিকা হলে আমার স্বামী আমাকে মারধর করবে। বিষয়টি যাতে পত্রিকায় না আসে তার জন্য তিনি সাংবাদিকের কাছে অনুরোধ করে। এ খবর কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আসাদুর রহমান আসাদ জানতে পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। তিনি জানান বিষয়টি আমরা শুনেছি। আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে বলেও জানান। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ইস্রাফিলের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেছে বলে অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান।