দামুড়হুদার দলিয়ারপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার দলিয়ারপুরে অহিদ আলী (৬০) নামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ছেলেকে বিদেশ পাঠানোসহ সাংসারিক প্রয়োজনে ধার-দেনায় জর্জরিত হয়ে শেষমেষ তিনি আত্মহত্যার পথ বেছে নেয় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হলেও বিষয়টি রহস্যজনক বলে মন্তব্য করেছেন এলাকাবাসী ।
জানা গেছে, দামুড়হুদা উপজেলার দলিয়ারপুর গ্রামের মৃত বাদল বিশ্বাসের ছেলে ৪ সন্তানের জনক অহিদ আলী। ৩ মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক অহিদ ছিলেন পেশায় একজন কৃষক। কিছুদিন আগে একমাত্র ছেলেকে বিদেশ পাঠানোসহ সাংসারিক প্রয়োজনে এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা ধার-কর্য করেন। ঋণের বোঝা বইতে না পেরে শেষমেষ তিনি গতকাল সোমবার রাতে নিজ ঘরের জানালার গ্রিলের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন সকালে গলায় দড়ি বাঁধা অবস্থায় মৃতদেহ ঝুলে থাকতে দেখে। বিকেল ময়নাতদন্ত ছাড়াই নিহত অহিদ আলীর লাশের জানাজার নামাজ শেষে নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এ দিকে কৃষক অহিদ আলীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে এলাকাবাসীর কেউ কেউ মন্তব্য করেছেন।
স্থানীয় ইউপি সদস্য আনারুল মেম্বার মন্তব্য করতে গিয়ে বলেছেন, ধার-দেনার বিষয়টা সত্য। তবে পাওনাদারদের খোঁজ করা হলে বর্তমানে কেউ মুখ খোলেনি।