থানার গেটের সামনে চেকিং : ফেনসিডিল উদ্ধার : একজন আটক

অভিনব কায়দায় আলমসাধুর বডির নিচে ফেনসিডিল নিয়ে পাচারের চেষ্টা

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা মডেল থানার গেটের সামনে থেকে ৩২৩ বোতল ফেনসিডিলসহ সাদিক (২২) নামের এক চোরাচালানীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকেল পৌনে ৩টার দিকে থানার সামনের সড়ক দিয়ে অবৈধযান আলমসাধুযোগে ফেনসিডিল পাচারের সময় গোপন সংবাদ পেয়ে দামুড়হুদা মডেল থানার এএসআই হাদিউজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ওই আলমসাধুর গতিরোধ করেন এবং আলমসাধুর বডির নিচে অভিনব কায়দায় রাখা ৩২৩ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করেন। এ ঘটনায় এএসআই হাদিউজ্জামান বাদী হয়ে আটক পাচারকারীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন। সে উপজেলার দক্ষিনচাঁদপুর টাউয়ারপাড়ার রবিউল ইসলামের ছেলে।

দামুড়হুদা মডেল থানার এএসআই হাদিউজ্জামান জানান, গতকাল শুক্রবার সকালে আমি গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আলমসাধুযোগে ফেনসিডিল পাচার হবে। বিকেল পৌনে ৩টার দিকে রঘুনাথপুর হয়ে দামুড়হুদা অভিমুখে একটি আলমসাধু আসতে দেখে থানার সামনে গতিরোধ করি এবং আলমসাধুর বডির নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করি।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ফেনসিডিল পাচারকারীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় উপজেলার গলায়দড়ি ঘাটের কাছ থেকে ওই আলমসাধু হাতবদল হয়। সে ঝিনাইদহ পর্যন্ত নিয়ে যেতো। তারপর ওখান থেকে আলাদা লোক ওই আলমসাধু চালিয়ে ফরিদপুরে নিয়ে যাওয়ার কথা ছিলো।