ঝিনাইদহ র‌্যাব-৬ জীবননগরে মাদক বিরোধী অভিযান : ফেনসিডিলসহ লক্ষ্মীপুরের ৩ মাদকব্যবসায়ী আটক

 

জীবননগর ব্যুরো: র‌্যাবের পাতা ফাঁদে পা দিয়ে জীবননগরের শীর্ষ ৩ মাদকব্যবসায়ী আটক হয়েছে। র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা গতকাল বুধবার বিকেলে জীবননগরে অভিযান চালিয়ে ২৯৮ বোতল ফেনসিডিলসহ বাবু (২৮), সাইফুল ইসলাম (২৪) ও রাসেলকে (২২) আটক করে।

এদিকে শাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দৌলৎগঞ্জপাড়ার আবু জাফরের ছেলে পল্লব ও সমিরের ছেলে মোরাদকে ইয়াবাসহ আটকের খবর পাওয়া গেলেও শেষ পর্যন্ত কারা তাদেরকে আটক করে নিয়ে গেছে তার কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে নিয়ে গেছে বলে খবর রটলেও পুলিশ এ খবর অস্বীকার করেছে।

র‌্যাবসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সহকারী কমান্ডার মেজর মনির আহমেদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা জীবননগর লক্ষ্মীপুরে অবস্থান নেন। এ সময় তারা শীর্ষ মাদকব্যবসায়ী দৌলৎগঞ্জপাড়ার আবুল কাশেম কমিশনারের ছেলে বাবুর সাথে সখ্যতা গড়ে তোলে। ব্যবসায়ী সেজে তারা ২৯৮ বোতল ফেনসিডিসহ কাশেম কমিশনারের ছেলে বাবু, লক্ষ্মীপুরের রফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও আব্দুল খালেক পটলার ছেলে রাসেলকে আটক করে। মাদক এ ব্যবসায়ীদের আটকের পর র‌্যাব শহরের অন্যান্য মাদকব্যবসায়ীদের আটকে অভিযান পরিচালনা করে। কিন্তু মাদকব্যবসায়ীরা পূবেই এ খবর পেয়ে যাওয়ায় র‌্যাব আর কাউকে আটক করতে সক্ষম হয়নি। সন্ধ্যায় র‌্যাব আটক ৩ মাদকব্যবসায়ীকে নিয়ে ঝিনাইদহ ক্যাম্পের উদ্দেশে রওনা হয় বলে জানা গেছে।

এদিকে ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ সন্ধ্যার দিকে শাদা পোশাকে দৌলৎগঞ্জপাড়ার আবু জাফরের ছেলে পল্লব ও সমিরের ছেলে মোরাদকে ইয়াবাসহ আটক করেছে বলে খবর রটলেও কালীগঞ্জ থানা পুলিশের পক্ষ হতে তা অস্বীকার করা হয়েছে।