ঝিনাইদহ র‌্যাবের কালিগঞ্জ ও মহেশপুরে পৃথক অভিযান : ইয়াবা ও ফেনসিডিলসহ দুজন আটক

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কালিগঞ্জ ও মহেশপুরে র‌্যাবের পৃথক অভিযানে ২ জন ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ইয়াবাব্যবসায়ী আশরাফ আলী (৩৫) ও ফেনসিডিল ব্যবসায়ী আসাদ ম-ল (২৩)। এ সময় র‌্যাব দুুজনকে আটকসহ ১৯ পিস ইয়াবা, ১০ বোতল ফেনসিডিল ২টি মোবইলসেট ও নগদ টাকা উদ্ধার করেছে।

র‌্যাব জানায়, কোম্পানি কমান্ডার মেজর মো. মনির আহমেদের নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের চৌকস আভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে জেলার মহেশপুর থানাধীন আলমপুর ব্রিজঘাট ০১ নং কলোনি এলাকায় থেকে শনিবার বেলা ৩টার দিকে ইয়াবাব্যবসায়ী আশরাফ আলীকে (৩৫) আটক করে। তার দেহ তল্ল¬াশি করে ১৯ পিস ইয়াবা, ১ হাজার ১২২ টাকা এবং ০১টি মোবাইলফোন উদ্ধার করা হয়। আটককৃত আশরাফ মহেশপুর থানার মৃত দানেছ আলীর ছেলে। মাদকদ্রব্য আইনে মামলাসহ তাকে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে বেলা সাড়ে ৩টার দিকে কোম্পানি কমান্ডার মেজর মো. মনির আহমেদের নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের চৌকস আভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানাধীন খয়েরতলার জন্টু মিয়ার বাড়ির সামনের গলি কাঁচা রাস্তার ওপর  থেকে মাদকব্যবসায়ী আসাদ ম-লকে (২৩) আটক করে। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল এবং ১টি মোবাইলফোন উদ্ধার করা হয়। আসাদ কালিগঞ্জ থানার বেজপাড়া এলাকার আজগর আলী ম-লের ছেলে। উদ্ধারকৃত আলামত ও আসাদকে কালিগঞ্জ থানায় মামলাসহ হস্তান্তর করা হয়।