ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হলেন শফিকুল ইসলাম শিমুল

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শিমুল। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়েছে। জেলা যুবলীগের আহ্বায়ক বরাবর প্রেরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগকে গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তক্রমে শফিকুল ইসলাম শিমুলকে যুগ্মআহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে আশফাক মাহমুদ জনকে আহ্বায়ক, রাশিদুর রহমান রাসেল, হাফিজুর রহমান ও রাজু আহমেদকে যুগ্মআহ্বায়ক করে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
নবনির্বাচিত যুগ্মআহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল ঝিনাইদহ সরকারি কেসি কলেজের সাবেক নির্বাচিত এজিএস ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ছিলেন। তিনি বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদকের দায়িত্ব পালন করছেন।
এদিকে যুবলীগের নেতা নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য সাবেক মৎস্য এবং প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আবদুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক নজরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, যুগ্মআহ্বায়ক রাশিদুর রহমান রাসেল, হাফিজুর রহমান ও রাজু আহমেদ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক নূরে আলম বিপ্লব, পৌর যুবলীগের আহ্বায়ক ফজল মাহমুদ পাভেজ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপসমাজসেবা বিষয়ক সম্পাদক আহসান হাবিব রানা, সহসম্পাদক বিশ্বজিত সাহা মিথুন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাকিল আহাম্মেদ, সাধারণ সম্পাদক রানা হামিদ, সহসভাপতি মামুন হোসাইন, রবিউল ইসলাম রবি, যুগ্মসম্পাদক আবু সুমন বিশ্বাস, দেবাশীষ অধিকারী মানিক, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সোহেল, ছাত্রলীগ নেতা সোহেল রানা, রয়েল আহমেদ, তামজীদ আহমেদ ও মোহন মিয়া।