ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন : অ্যাড দবির সভাপতি অ্যাড নজরুল সম্পাদক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে দবির হোসেন সভাপতি ও নজরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে ভোট গণনা শেষে নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আখতার-নজরুল পরিষদ সাধারণ সম্পাদকসহ ১৫টি পদে বিজয় অর্জন করেন। অন্যদিকে বিএনপি সমর্থিত দবির-আবু তালেব পরিষদ সভাপতিসহ ৪টি পদে বিজয়ী হন।
অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি সাদ্দাতুন হাদী, যুগ্ম সম্পাদকের দুইটি পদে সাইফুল ইসলাম ও জাকারিয়া মিলন, সাহিত্য সম্পাদক বশির আহম্মেদ, ক্রীড়া সম্পাদক বিকাশ কুমার ঘোষ, হিসাব নিরীক্ষক আব্দুল খালেক সাগর ও ধর্মীয় আপ্যায়ন বাচ্চু মিয়া।
এছাড়া সদস্য ১০টি পদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত আখতার-নজরুল পরিষদ থেকে ৯ জন ও বিএনপি সমর্থিত দবির-আবু তালেব পরিষদ থেকে ১ জন নির্বাচিত হন। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আখতার-নজরুল পরিষদ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেন। মোট ২৬২ জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন। এড ঠান্ডু আলী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগ সমর্থিত আখতার-নজরুল পরিষদ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু নবনির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।