ঝিনাইদহে যৌন হয়রানির দায়ে ৭ বখাটের কারাদণ্ড

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের একটি পরীক্ষা কেন্দ্রে স্কুলছাত্রীদের যৌন হয়রানি ও উত্ত্যক্ত করার অভিযোগে গতকাল সোমবার দুপুরে ৭ বখাটেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলো শৈলকূপা উপজেলার কুলচারা গ্রামের মধু মণ্ডলের ছেলে হৃদয় হোসেন (১৭), ওসমানের ছেলে সোহাগ হোসেন (১৮), হুজুর আলীর ছেলে মমিন হোসেন (১৭), বাবুল আক্তারের ছেলে অভি রহমান (১৬), চাঁদপুর গ্রামের মুরাদ বিশ্বাসের ছেলে শাকিল আহমেদ (১৭), দুধসর গ্রামের আবুল কাশের ছেলে রাব্বুল হোসেন (১৭) ও ভাটই গ্রামের রহমান মোল্লার ছেলে রনি আহমেদ (১৭)।
জানা গেছে, গতকাল সোমবার সকাল ১০টার দিকে ঝিনাইদহ সরকারি বালিকা বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এ সকল বখাটেরা স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করতে থাকে। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এরপর দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সাত জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঝিনাইদহ সহকারী কমিশনার (ভূমি) ওসমান গনি খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডবিধির ৫০৯ ধারায় প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম করাদণ্ড প্রদান করা হয়েছে। বেলা আড়াইটার দিকে দণ্ডিতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।