ঝিনাইদহে ছাত্রলীগ নেতা ও ভাইকে কুপিয়ে জখম

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ জেলা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সরকারি কেসি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী আলমগীর হোসেনকে (২৪) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় তার ছোটভাই সরকারি সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী আজম বিল্লাহও (২০) গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে হরিণাকুণ্ডু উপজেলার সড়াবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা সড়াবাড়িয়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে। তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুর দেড়টার দিকে ছাত্রলীগ নেতা আলমগীর ও তার ভাই আজম ঝিনাইদহ শহর থেকে মোটরসাইকেলযোগে হরিণাকুণ্ডুর সড়াবাড়িয়া গ্রামের বাড়িতে যান। বাড়ির সামনে পৌঁছুলে সড়কের ওপর থেকে অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়। গ্রামের আতিয়ার, মতিয়ার, আক্তারুল, খাইরুল, রেজাউল, আল আমিন ও মজিদের জোটবদ্ধ হয়ে রামদা দিয়ে দু ভাইয়ের মাথায় আঘাত করে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা ও একটি মোবাইলফোন ছিনিয়ে নেয় তারা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পূর্ব শত্রুতার জের ধরে তাদের ওপর হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হয়েছে। এ ঘটনায় হরিণাকুণ্ডু থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক বিশ্বজিত সাহা মিথুন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি জানিয়েছেন।