ঝিনাইদহে আওয়ামী লীগের হরতালবিরোধী মিছিল ও সমাবেশ

 

ঝিনাইদহ প্রতিনিধি: জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের এইচএসএস সড়ক থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতাকর্মীরা জামায়াত-শিবির ও হরতালবিরোধী বিভিন্ন স্লোগান দেন। মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ করে নেতাকর্মীরা। সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ঝিনাইদহ-১ আসসের সংসদ সদস্য আবদুল হাই, সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুর রহমান, সহসভাপতি জেলা পরিষদের প্রশাসক অ্যাড. আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, আওয়ামী লীগ নেতা আবদুল খালেক, অ্যাড. আব্দুর রশীদ, আক্কাস আলী, জিয়াউল হক আজাদ, আসাদুজ্জামান, আবদুল মালেক, বাবুল আজাদ, যুবলীগ নেতা রাজু আহমেদ, ইব্রাহিম খলিল রাজাসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, যখনই দেশ এগিয়ে যাচ্ছে তখনই জামায়াত-শিবির-বিএনপির নৈরাজ্য দেশের অগ্রগতিকে ব্যাহত করছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। এছাড়া মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীদের দ্রুত ফাঁসি কার্যকরের দাবি জানান তারা।