ঝিনাইদহের শৈলকুপায় স্কুলছাত্রীর যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বসন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক তাপস কুমারকে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার ভোরে তাকে আটক করা হয়। তিনি শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের বিরেন্দ্র কুমার বাগচির ছেলে।

এ ব্যাপারে বসন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান জানান, এক স্কুলছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে ডিবি পুলিশ স্বপনকে আটক করে নিয়ে গেছে। আমরা স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করছি। এ বিষয়ে ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন জানান, মোবাইলে এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। তিনি বলেন, আমরা যাচাই বাছাই করে দেখছি তার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক কি-না। অভিযোগ প্রমাণিত না হলে তাকে ছেড়ে দেয়া হবে।

জানা গেছে, স্কুলছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময়  শিক্ষক তাপস বাগচি যৌন হয়রানির চেষ্টা করে। এদিকে, অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে দেয়া অভিযোগ উঠিয়ে নিতে একটি প্রভাবশালী মহল স্কুলছাত্রীর পিতা-মাতাকে চাপ দিচ্ছে। ফলে ডিবি পুলিশ তাপসকে আটক করলেও এখনো শৈলকুপা থানায় সোপর্দ করেনি। এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ হাসেন খান কিছুই জানে না বলে জানান।