ঝিনাইদহের বঙ্কিরায় জুয়েলারি দোকানে টিনের চাল কেটে মালামাল চুরি

 

বদরগঞ্জ প্রতিনিধি: গভীর রাতে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের বঙ্কিরা পুলিশ ক্যাম্পের পাশে অবস্থিত জুয়েলার্সের দোকানের টিনের চাল কেটে সোনার চুড়ি ও হাতের বালাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। সোনার দোকানের পাশে রাতদিন ক্যাম্পের পুলিশ থাকলেও গভীর রাতে দোকানের টিনের চাল কেটে চুরি সংঘটিত হওয়ায় এলাকা যেমন চাঞ্চল্য কর সৃষ্টি হয়েছে, তেমনি পুলিশ প্রশাসনকে নিয়ে জনসাধারণের মাঝে তীব্র প্রতিক্রিয়াসহ সমলোচলা চলছে।

জানা গেছে, গত সোমবার দিনগত রাতে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের বঙ্কিরা গ্রামের  শ্রী ঝন্টু ঘোষের ছেলে কমল ঘোষ বঙ্কিরা বাজার সংলগ্ন পুলিশ ক্যাম্পের পাশে অবস্থিত জুয়েলার্সের দোকানে বেচা-কেনা শেষে দোকান ঘরটি বন্ধ করে বাড়ি চলে যান। গতকাল মঙ্গলবার সকালে কমল ঘোষ তার জুয়েলার্সের দোকানের তালা খুলতে গিয়ে দেখতে পান টিনের চাল হাটা। তিনি দোকান ঘরের ভেতরে প্রবেশ করে দেখেন সোনার চুড়ি ও হাতের বালাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে।

এ বিষয়ে বঙ্কিরা ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলামের মুঠোফোনে যোগাযোগা করা হলে তিনি জানান, কমল ঘোষের সোনার দোকান ঠিকমতো কোনো দিনই খোলা পাওয়া যায় না। তাছাড়া সোনার দোকানে ৩ লাখ টাকার মালামাল চুরি নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। কমল ঘোষ বাড়িতে টাকা না রেখে দোকানে ৩ লাখ টাকার মালামাল রাখলো আর রাতে চুরির ঘটনা ঘটলো এ কথা আদৌ সত্য নয়।