ঝিনাইদহের কালীগঞ্জে বাসা-বাড়িতে দেহব্যবসা : খদ্দেরসহ ৯ নারী-পুরুষ গ্রেফতার

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জের একটি বাসায় অভিযান চালিয়ে পুলিশ খদ্দেরসহ ৯ নারী-পুরুষকে আটক করেছে। গতকালবৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নিশ্চিন্তপুর হলুদ হাটার আগা মিয়ার বাড়িতে অবৈধ কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করা হয়। আটককৃত মধ্যে ৬ পুরুষ ও ৩ জন নারী রয়েছে। যশোরসহ বিভিন্ন স্থান থেকে ওই বাড়িতে নারীদের নিয়ে এসে দেহব্যবসা করা হতো পুলিশ জানায়।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার জসিম উদ্দীন জানান, শহরের নিশ্চিন্তপুর হলুদ হাটার আগা মিয়ার বাসা ভাড়া নিয়ে নয়ন হোসেন ও তার স্ত্রী সোনালী দীর্ঘদিন ধরে দেহব্যবসা করে আসছিলো। গোপন সূত্রে খবর পেয়ে কালীগঞ্জ থানার এসআই জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাড়িতে অভিযান চালান। এ সময় অবৈধকাজে লিপ্ত থাকা অবস্থায় শহরের ফয়লার পায়েনুর (৩৮), পাতিবিলা গ্রামের বাবর আলী ছেলে মান্নান (৩২) ও মতিয়ারের ছেলে আলফাজ (৩৩), সুন্দরপুর গ্রামের রমজান আলীর ছেরে আবুল (২৫), খালপাড়ার হাফিজ উদ্দীনের মুরাদ (২২), উল্ল্যা গ্রামের ওলিয়ার রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৬), ফরিদপুর জেলার ফারুক হোসেনের মেয়ে শারমিন (৩০), বাড়ির ভাড়াটিয়া নয়ন হোসেন ও তার স্ত্রী সোনালীকে আটক করা হয়।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, ওই বাড়ির ভাড়াটিয়া নয়ন ও তার স্ত্রী বিভিন্ন স্থান থেকে নারীদের ভাড়া করে এনে দেহব্যবসা করাতো। পুলিশ অভিযান চালিয়ে ৫ খদ্দের ২ নারীসহ বাড়ির ভাড়াটিয়া নয়ন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।