ঝিনাইদহের করতোয়া শাখার স্টাফ তমাল হোসেন লাখ টাকা নিয়ে উধাও

 

ঝিনাইদহ প্রতিনিধি: করতোয়া ঝিনাইদহ শাখার পার্সেল বুকিং স্টাফ তমাল হোসেনের বিরুদ্ধে প্রতিষ্ঠানের লাখ টাকা আত্মসাৎ ও মালামাল চুরি অভিযোগ উঠেছে। ঝিনাইদহ করোতোয়া থেকে তিনি এই টাকা নিয়ে গাঢাকা দিয়েছেন। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তমাল ঝিনাইদহ সদর উপজেলার দোগাছী গ্রামের পিকুল হোসেনের ছেলে। তিনি ঝিনাইদহ মডার্ন মোড়ে তার চাচা আকরাম হোসেনের বাসায় থাকতেন। করতোয়া কুরিয়ার সার্ভিসের ঝিনাইদহ শাখার এজেন্ট আফসার আলী খান অভিযোগ করেন ২০১২ সাল থেকে তমাল হোসেন এ প্রতিষ্ঠানে চাকরি করতো। চাকরি জীবনে সে বহুবার অসততার পরিচয় দিয়েছে, কিন্তু মানবিক কারণে বারবার আমি ক্ষমা করেছি।

তিনি জানান, তমাল হোসেন পার্সেল বুকিংয়ের ১ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। এর আগে তমাল লক্ষাধিক টাকার মালামাল গায়েব করে দিলে করতোয়া ঝিনাইদহ শাখাকে ৮০ হাজার টাকা জরিমানা দিতে হয়। ২/১ দিন আগে কালীগঞ্জের একটি ঘড়ির প্যাকেট গোপনে সরাতে গিয়ে ধরা পড়ে সে।

এজেন্ট আফসার আলী খান আরও বলেন, তমালের অপকর্মের কারণে আমি তাকে মানবিক কারণে চাকরিচ্যুত করিনি। সে ভবিষ্যতে আর কখনো চুরিদারী করবে না বলে তার চাচা আকরাম হোসেন মুচলেকা দেন। কিন্তু তিনিও এখন আর দায়িত্ব নিচ্ছেন না। এজেন্ট আফসার আলী খান এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করার জন্য অভিযোগ দিয়েছেন বলে জানান।