জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন

রিয়াজ উদ্দীন সভাপতি আলাউদ্দীন আলা সম্পাদক
আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সর্বাধিক ভোটে ২য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন রিয়াজ উদ্দীন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলাউদ্দীন আলা।
জানা গেছে, গতকাল ৯ ডিসেম্বরবার চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। একটানা বৃষ্টিবিঘিœত দিনেও ভোটারের উপস্থিতির কমতি ছিলো না। মোট ৭৫৪ ভোটের মধ্যে পোল হয়েছে ৬৬৮ ভোট। সকাল ৯টা থেকে ৪টা অবধি একটানা ভোটদান চলে।
নির্বাচনে সভাপতি পদে সর্বাধিক ৩৫২ ভোট পেয়ে ছাতা প্রতীক নিয়ে ২য় বারের মতো বিজয়ী হয়েছেন রিয়াজ উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আয়নাল হোসেন বাইসাইকেল প্রতীকে ৩১১ ভোট পেয়েছেন। ২টি সহসভাপতি পদে সর্বাধিক ৩১২ ভোট পেয়ে দাঁড়িপাল্লা প্রতীক নিয়ে বিজয়ি হয়েছেন আব্দুল কুদ্দুস ও ২৯৯ ভোট পেয়ে খেজুরগাছ প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আমিরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ২ জন। এদের মধ্যে শহিদুল ইসলাম হরিণ প্রতীকে ২১৫ ও ইমাদুল হক দোলন চেয়ার প্রতীকে ১৬৯ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে সর্বাধিক ২২৪ ভোট পেয়ে দোয়াতকলম প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আলাউদ্দীন আলা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আকুল ড্রাইভার মাছ প্রতীকে ১৪৯ ভোট পেয়েছেন। যুগ্মসম্পাদক পদে সর্বাধিক ৩৫০ ভোট পেয়ে হাতি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন বিল্লাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম মশাল প্রতীকে ২০৭ ভোট পেয়েছেন। সহসম্পাদক পদে সর্বাধিক ৩২৯ ভোট পেয়ে টায়ার প্রতীক নিয়ে বিজয়ি হয়েছেন সাইফুল ইসলাম সাঈদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু কাউসার উড়োজাহাজ প্রতীকে ২০৯ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে সর্বাধিক ৩৬৫ ভোট পেয়ে মই প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আব্দুর রাজ্জাক আদর। তিনিই নির্বাচনে সর্বাধিক ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাসেল ঘোড়া প্রতীকে ২১৮ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে সর্বাধিক ২১৭ ভোট পেয়ে গোলাপফুল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন মোজাফফর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনিছুর রহমান রিকশা প্রতীকে ১৮৭ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে সর্বাধিক ৩৫৬ ভোট পেয়ে গরুরগাড়ি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন শাহাবুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিনারুল ইসলাম কলস প্রতীকে ২২৮ ভোট পেয়েছেন।
এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন চাকা প্রতীকে ৩৬৬ ভোটে কিপাতুল্লাহ, ফুটবল প্রতীকে ৩৪৮ ভোটে আনোয়ার হোসেন, পাখা প্রতীকে ৩৪৫ ভোটে শরিফুল ইসলাম ও মোরগ প্রতীকে ২৯৮ ভোটে রবিউল হক।
নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রিপন ম-ল। রাতেই বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে নির্বাচিতদের নিয়ে সমর্থকরা শহরে আনন্দ মিছিল বের করে।