জীবননগর স্থলবন্দর বাস্তবায়ন কমিটির সভা

জীবননগর ব্যুরো: জীবননগরের দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর দ্রুত বাস্তবায়ন কমিটির সভা গতকাল মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। স্থলবন্দর বাস্তবায়ন কমিটির কমিটির আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ সভাপতিত্বে তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দৌলৎগঞ্জ আইসিপি এলাকা পরিদর্শনের জন্য বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্ত্তীর সম্ভাব্য আগমনের তারিখ নির্ধারণকরণসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় স্থলবন্দর দ্রুত বাস্তবায়নে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন স্থলবন্দর বাস্তবায়ন কমিটির সদস্য পৌর মেয়র জাহাঙ্গীর আলম, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু, আব্দুল মালেক মোল্লা, আব্দুস সালাম ঈশা, সাংবাদিক সালাউদ্দীন কাজল, জহিরুল ইসলাম প্রমুখ।
জীবননগরের বাড়ভাঙ্গায় তালাক দেয়া স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় সাবেক স্বামী আটক
জীবননগর ব্যুরো: জীবননগর-দত্তনগর সড়কের বাড়ভাঙ্গায় রাস্তার পাশের ঘর থেকে জনতার হাতে আপত্তিকর অবস্থায় আটক হয়েছে তালাক দেয়া সাবেক স্বামী-স্ত্রী। পুরাতন তেঁতুলিয়ার সেলিনা খাতুনের মেয়ে জেসমিন (২২) এর সাথে একই গ্রামের বাসিন্দা কলিম বিশ্বাসের ছেলে জাহিদ হাসানকে (২৭) গ্রামবাসী আপত্তিকর অবস্থায় জেসমিনের ঘর থেকে আটক করা হয় বলে জানা গেছে।
নৈশপ্রহরী আলী কদরসহ স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায় যে, জাহিদ হাসান পরিবারের অগোচরে প্রায় ৪ মাস পূর্বে জেসমিনকে বিয়ে করে। বিষয়টি জানাজানি হলে পরিবারের চাপে জাহিদ জেসমিনকে তালাক প্রদান করে। পরে পৌরসভায় এ নিয়ে সালিস বসে। সালিসে জাহিদকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ঘটনার পর সাবেক স্বামী জাহিদ জেসমিনের ঘরে ঢুকে অসামাজিক কাজে লিপ্ত হলে এলাকাবাসী তাদেরকে আটক করে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হলে পুলিশ মামলাটি পৌরসভার মেয়রের ওপর ন্যাস্ত করে বলে জানা গেছে।