জীবননগর ও মেহেরপুরে মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সরকারের উন্নয়নে পাশে থেকে কাজ করছে মাই টিভি
স্টাফ রিপোর্টার: বেসরকারি টেলিভিশন মাইটিভির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে চুয়াডাঙ্গার জীবননগর ও মেহেরপুরে র‌্যালি, কেককাটা ও আলোচনাসভার আয়োজন করা হয়। জীবননগর প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের প্রত্যেকটি সেক্টরের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের উন্নয়নের এ সাফল্য যে সব ইলেক্ট্রনিক্স মিডিয়াতে ধারাবাহিকভাবে প্রচার করা হয়ে থাকে তার মধ্যে মাই টিভি অন্যতম। আমি মাই টিভির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীর এইদিনে চেয়ারম্যানসহ মাইটিভির পরিবারের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মাই টিভি আগামীদিনেও সরকারের পাশে থেকে কাজ করে যাবে এই প্রত্যাশা করছি।
জীবননগর ব্যুরো জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার সকালে জীবননগর প্রেসক্লাবে মাইটিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ফয়সাল মাহতাব মানিকের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, ইউএনও সেলিম রেজা, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, জীবননগর প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল কবির ও সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক শামসুল আলম।
প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন, বৃহত্তর উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হান্নান, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, পৌর কাউন্সিলর সোয়েব আহাম্মদ অঞ্জন, সাবেক পৌর কাউন্সিলর ফরজ আলী, প্রেসক্লাবের সহসম্পাদক জিএ জাহিদুল ইসলাম ও সাংবাদিক সালাউদ্দীন কাজল। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।
এমপি হাজি আলী আজগার টগর পরে দৌলৎগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠানে যোগ দেন এবং ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
মেহেরপুর অফিস জানিয়েছে, মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি, কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে আলোচনাসভার আয়োজন করা হয়। সভায় মাইটিভির জেলা প্রতিনিধি মাহাবুব আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল, পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন, অতিরিক্তি পুলিশ সুপার আব্দুল্লা আল মাহমুদ, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজামান খোকন, বিশিষ্ট কথা সাহ্যিতিক রফিকুর রশিদ রিজভী, জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম শফিকুল আলম, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রেজাউল করিম, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, জেলা এনজিও সমিতির সভাপতি মোশাররফ হোসেন, মেহেরপুর প্রেসক্লাব সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান মো. শাহ্জামান ও জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো। এর আগে একটি র‌্যালি বের করা হয় এবং র‌্যালি শেষে অতিথিবৃন্দ কেক কাটেন। অনুষ্ঠানে জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।