জীবননগর উপজেলা ও পৌর বিএনপির পাল্টা আহ্বায়ক কমিটি

 

 

নোয়াব আলী- মাহতাব আহ্বায়ক ধুন্দু-মশিউর যুগ্আহ্বায়ক

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পৌর মেয়র নোয়াব আলীকে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাইদুর রহমান ধুন্দুকে ১নং যুগ্মআহ্বায়ক এবং মাহতাব উদ্দিনকে পৌর বিএনপির আহ্বায়ক ও মশিউর রহমানকে ১নং যুগ্মআহ্বায়ক নির্বাচিত করা হয়েছে। গঠিত এ কমিটিতে গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা অনুমোদন দিয়েছেন বলে জানানো হয়েছে।

বিএনপি দলীয় সূত্র জানিয়েছে, জীবননগর উপজেলা বিএনপির গঠিত পাল্টা কমিটিতে বিএনপি নেতা পৌর মেয়র হাজি নোয়াব আলীকে আহ্বায়ক, হাজি সাইদুর রহমান ধুন্দুকে ১নং যুগ্মআহ্বায়ক, সাবেক পৌর চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সাবদার রহমান, আনিছুর রহমান শিপলু, শরিফ উদ্দিন দারা, ইঊনুছ আলী মেম্বার, মাসুম বিল্লাহ বিল্লাল, আনারুল হক, টিটু মেম্বার, মো. স্বপন, আহাম্মদ আলী মেম্বার, রেজাউল হক ও আজহারুল করিম বাবুকে যুগ্মআহ্বায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট পাল্টা কমিটি গঠন করা হয়।

এছাড়াও জীবননগর পৌর বিএনপির পাল্টা কমিটিতে মাহতাব উদ্দিনকে আহ্বায়ক, মশিউর রহমানকে ১নং যুগ্মআহ্বায়ক ও পৌর কাউন্সিলর হযরত আলী, কাউন্সিলর সামসুজ্জামান হান্নু, কাউন্সিলর আফতাব উদ্দিন, তাজুল ইসলাম ও বিশারত আলীকে যুগ্মআহ্বায়ক করে ৬১ সদস্য বিশিষ্ট পাল্টা কমিটি গঠন করা হয়। গঠিত এ কমিটিকে গতকাল অনুমোদন দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট জানানো হয়েছে।