জীবননগর উপজেলা আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউপির নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউনিয়নে নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টায় উপজেলা পরিষদের ভিডিওকনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাফিজ নবনির্বাচিত সদস্যদের শপথ পাঠ করান। জীবননগর থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন, আন্দুলবাড়িয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মুক্তার ও বিদায়ী চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, সীমান্ত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ময়েন উদ্দীন মঈন ও বিদায়ী চেয়ারম্যান আব্দুল হান্নান, হাসাদাহ ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, রায়পুর ইউপি চেয়ারম্যান তাহাজ্জদ হোসেন, উথলী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হান্নান, নবগঠিত কেডিকে ইউনিয়নের প্রশাসক উপজেলা সমবায় অফিসার মোতাহার হোসেন, নবগঠিত মনোহরপর ইউনিয়নের প্রশাসক উপজেলা পল্লি জীবিকায়ন প্রকল্পের প্রকল্প কর্মকর্তা শামনুর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।। নবনির্বাচিত আন্দুলবাড়িয় ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার ও সীমান্ত ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মঈন উদ্দীনকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। একই সাথে আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ও সীমান্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসারের সিএ ইসমাইল হোসেনের পরিচালনায় শপথ অনুষ্ঠানে আন্দুলবাড়িয়া ইউপির সংরক্ষিত আসনের নবনির্বাচিত মহিলা সদস্য মিনুয়ারা খাতুন, পিনজিরা বেগম ও রহিমা খাতুন এবং সাধারণ সদস্য পদে  ১নং ওয়ার্ডে নুর ইসলাম, ২ নং ওয়ার্ডে শেখ হাফিজুর রহমান, ৩ নং ওয়ার্ডে আরিফুল ইসলাম, ৪ নং ওয়ার্ডে ঝুমুক আলী, ৫ নং ওয়ার্ডে জহিরুল ইসলাম, ৬ নং ওয়ার্ডে বাহা উদ্দীন,  ৮ নং ওয়ার্ডে শেখ মাফিজুর রহমান ও ৯ নং ওয়ার্ডে মোসাদ্দেক আলী শপথ গ্রহণ করেন। এ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মহসিন আলী বিজ্ঞ আদালতে ভোট পুনঃগণনার মামলার কারণে গেজেট প্রকাশ না হওয়ায় গতকাল শপথ নিতে পারেননি। তার বিরুদ্ধে একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী প্রার্থী পল্টু খান অনিয়ম ও ভোট পুনঃগণনার অভিযোগ এনে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করার কারণে এ ওয়ার্ডের গেজেট প্রকাশিত হয়নি।

অপরদিকে সীমান্ত ইউনিয়নের সংরক্ষিত আসনের নবনির্বাচিত মহিলা সদস্য আদুরী খাতুন, তহুরা বেগম ও মর্জিনা খাতুন, সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ইসরাফিল হোসেন, ২নং ওয়ার্ডে জহুর  আলম, ৩ নং ওয়ার্ডের ইমাদ উদ্দীন, ৪ নং ওয়ার্ডে আব্দুল আলীম, ৫ নং ওয়ার্ডে আরজাম হোসেন, ৬ নং ওয়ার্ডে আসাদ মিয়া, ৭ নং ওয়ার্ডে আব্দুল কাদের, ৮ নং ওয়ার্ডে মইন উদ্দীন, ৯ নং ওয়ার্ডে আব্দুস সালাম আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার ও সীমান্ত ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ময়েন উদ্দিন মঈনকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। একই সাথে আন্দুলবাড়িয়া ইউপির বিদায়ী শাখাওয়াত হোসেন ও সীমান্ত ইউপির বিদায়ী চেয়ারম্যান আব্দুল হান্নানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও উপজেলা পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।