জীবননগর উথলীতে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য উদ্ধার

 

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার নতুনপাড়া ও মেদিনীপুর বিজিবি এবং উথলী বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য উদ্ধার করেছেন। উদ্ধারকৃত পণ্যের মধ্যে রয়েছে ভারতীয় মদ, ফেনসিডিল, ওষুধ, ইলেক্ট্রনিক্স ও ইমিটেশন গয়না সামগ্রী। সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার বিজিবি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ভারতীয় অবৈধ পণ্য উদ্ধার করে।

গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ নতুনপাড় বিওপির টহল কমান্ডার হাবিলদার আবু তালেব সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নতুনপাড়া আমবাগান নামক স্থান থেকে ৭৭ বোতল মদ, ১২ বোতল ফেনসিডিল ও ১০ হাজার পিস সিপ্রোহ্যাপটাডিন ট্যাবলেট আটক করতে সক্ষম হন।

গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে উথলী ও মেদিনীপুর বিওপির টহল কমান্ডার যথাক্রমে হাবিলদার নাজমুল হক ও হাবিলদার আব্দুস ছালাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা সদর থানার আকন্দবাড়িয়া পাঁকা রাস্তার ওপর থেকে ও জীবননগর থানার চ্যাংখালী গ্রামের মেন পিলার ৬৪/১-এস’র নিকট থেকে ১০৩ জোড়া সিটি গোল্ডের চুড়ি, ৭ হাজার ৫শ পিস ভারতীয় হাত ঘড়ির ব্যাটারি, ৫শ পিস ভারতীয় ল্যাগান ট্যাবলেট, ৪শ কেজি ভারতীয় ইউরিয়া সারও ৬ হাজার পিস টিভির কার্বন রেজিস্টার আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ ৪৪ হাজার ৯২০ টাকা। এসময় অবৈধ এসব মালামাল বহনকালে বিজিবি একটি করিমন আটক করে।