চুয়াডাঙ্গা-৬ বিজিবির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

 

স্টাফ রিপোর্টার: ৬-বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার জাফরপুরস্থ বর্ডার গার্ড ব্যাটালিয়ন হেডকোয়ার্টারের নবনির্মিত বিজিবি হাসপাতাল কমপ্লেক্সে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ উপলক্ষে নবনির্মিত বিজিবি হাসপাতাল কমপ্লেক্স সাজানো হয় বণার্ঢ্য আলোকসজ্জায়। ইফতারের নির্ধারিত সময়ের খানেক আগ থেকে শুরু হয় একে একে আমন্ত্রিত অতিথিদের আগমন। তাদেরকে উষ্ণ অভিনন্দন জানান ৬ বিজিবি পরিচালক এসএম মনিরুজ্জামান এবং অতিরিক্ত পরিচালক মো. আনোয়ার জাহিদ।

জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন সরকারি দফতরের প্রধান, চুয়াডাঙ্গা প্রেসক্লাব এবং সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ ও চুয়াডাঙ্গা জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, সুশীল সমাজ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা সেখানে উপস্থিত হয়ে ইফতারে শরিক হন। উপস্থিত ছিলেন বিজিবি কুষ্টিয়া সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিক সাইদ মাহবুব, পুলিশ সুপার রশীদুল হাসান, পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার, জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, এনএসআই উপপরিচালক জাফর ইকবাল, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী ওমর আলী, টিঅ্যান্ডটির উপবিভাগীয় প্রকৌশলী আবু তাহেরসহ জেলার প্রায় সকল সরকারি দফতরের প্রধান কর্মকর্তা। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মাহাতাবউদ্দিন এবং সাধারণ সম্পাদক সরদার আল আমিনসহ চুয়াডাঙ্গা জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ইফতার মাহফিলে যোগ দেন।