চুয়াডাঙ্গা সরোজগঞ্জের আলোচিত শরিফুলের খপ্পরে পড়ে নেত্রকোনার স্কুল ছাত্রী স্বরনা আক্তার ৪ মাস ধরে নিখোঁজ : মামলার প্রস্তুতি

 

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সরোজগঞ্জ বাজারের নাবিলা হত্যা মামলার প্রধান আসামি যুগিরহুদা গ্রামের শরিফুল ইসলামের খপ্পরে পড়ে নেত্রকোনার স্কুল ছাত্রী স্বরনা আক্তার ৪ মাস ধরে নিখোঁজ রয়েছেন। মেয়ের খোঁজে স্বরনা আক্তারের পিতা নোওয়াফিজ মিয়া গতকাল সোমবার সরোজগঞ্জ বাজারে এসে এ তথ্য জানিয়ে বলেছেন শরিফুল ইসলাম ও আমি ঢাকা আশুলিয়া মোজাহিদ গার্সেন্টসে এক সাথে কাজ করার সুবাধে তার সাথে পরিচয় হয়। আশুলিয়া ভাড়া বাসায় আমি পরিবার নিয়ে বসবাস করি। এ সময় শরিফুল আমার বাসাই আসা যাওয়া করতো। গত ৮ জুন রাতে আমার মেয়ে স্বরনাকে নিয়ে শরিফুল এলাকা ছাড়া হয়।

জানা গেছে, নেত্রকোনার মদন উপজেলার শিবাশ্রম গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে ঢাকার আশুলিয়া মোজাদিত গার্সেন্টসের কর্মী নোওয়াফিজ মিয়া গার্সেন্টস এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। একই গার্সেন্টসে কর্মী চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জের স্কুল ছাত্রী নাবিলা হত্যা মামলার প্রধান আসামি যুগিরহুদা বাজার পাড়ার আলোচিত শরিফুল ইসলামের সাথে পরিচয় হয়। সেই সুবাধে শরিফুল ইসলাম প্রায় বাসায় যাওয়া আসা করতো। গত ৮ জুন রাতে আমার মেয়ে স্বরনাকে (১৪) নিয়ে পালিয়ে যায়। এমনি তথ্য দিয়েছেন সরোজগঞ্জ বাজারে আসা স্বরনা আক্তারের পিতা নোওয়াফিজ মিয়া। তিনি আরও জানান, সেই থেকে তার মেয়ে স্বরনা আক্তার খুঁজে পাওয়া যাচ্ছে না। আর শরিফুলের মোবাইলফোন টাও বন্ধ রয়েছে।