চুয়াডাঙ্গা বিএনপি একাংশের চুয়াডাঙ্গা সদর দামুড়হুদাও জীবননগর উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বিএনপি একাংশের সভাপতি কেন্দ্রীয় কমিটির সদস্য মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস চুয়াডাঙ্গা সদর, দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছেন। গতকাল শুক্রবার তার স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে তিনটি উপজেলার প্রার্থীদের তালিকা প্রকাশ করা হলেও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা পরে প্রকাশ করা হবে বলে উল্লেখ করা হয়েছে।

মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে যাদেরকে বিএনপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে তারা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারমান পদে অ্যাড. এমএম শাহজাহান মুকুল, ভাইস চেয়ারম্যান পদে সাইফুর রশিদ ঝণ্টু ও মহিলা ভাইস চেয়রম্যান পদে রউফুন নাহার রীনা। দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান পদে আবুল হাসেম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সালমা জাহান পারুলা। জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান পদে আনিছুর রহমান শিপলু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহফুজা খাতুন বিউটি।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন উপজেলা নির্বাচনে চুয়াডাঙ্গা জেলার ৪টি উপজেলার প্রার্থী চূড়ান্তের বিষয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে আলোচনা করলে তিনি প্রার্থী চূড়ান্ত করার মৌখিক দায়িত্ব দেন। তারই প্রেক্ষিতে প্রার্থী তালিকা ঘোষণা করা হলো। দলীয় প্রার্থীদের নির্বাচিত করার লক্ষ্যে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের প্রতি আনুরোধ জানানো হয়েছে।