চুয়াডাঙ্গা বাগানপাড়ায় বুদ্ধিপ্রতিবন্ধী নাবালিকাকে ধর্ষণ

 

স মিল শ্রমিক খোকন ও ইদু হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ার বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ করেছে দু লম্পট। এ অভিযোগ তুলে বলা হয়েছে, চুয়াডাঙ্গা শহরের কানাপুকুরপাড়ার একটি স মিলের শ্রমিক খোকন আলী (৪০) ও বাগানপাড়ার রহম আলীর ছেলে ইদু হোসেন (৪৪) তাকে ধর্ষণ করে। গতপরশু বৃহস্পতিবার রাতে শহরের ভাণ্ডারিয়া মাঠে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার কিশোরীর নিকটাত্মীয় জানান, বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েটি ওই ইদু হোসেনকে মামা বলে ডাকতো। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ইদু হোসেন শহরের বাগানপাড়ায় নাবালিকা মেয়েটির বাড়িতে আসে। এর আগেও সে এভাবে ওই বাড়িতে এসেছে। এজন্য বাড়ির কেউ সন্দেহ করেনি। নাবালিকা বুদ্ধিপ্রতিবন্ধী মেয়ের সাথে কথা বলার এক পর্যায়ে ইদু হোসেন মেয়েটিকে নিয়ে বাড়ির বাইরের দরজার কাছে যায়। এরপর দরজায় আগে থেকে অপেক্ষায় থাকা খোকন আলী ও ইদু হোসেন মেয়েটির মুখ চেপে ধরে জোরপূর্বক পাশের ভাণ্ডারিয়ার মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটি বাড়ি ফিরে সব ঘটনা জানায়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক জানান, এ ঘটনায় দুজনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার দুপুরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত ধর্ষকদ্বয়কে গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে। তাবে তারা আত্মগোপন করেছে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত ধর্ষণ মামলার আসামি দুজনের একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।