চুয়াডাঙ্গা দোস্ত গ্রামের মোশারফের বিরুদ্ধে নারী পাচারের অভিযোগ : স্ত্রীর সন্ধান না পেয়ে দিশেহারা হারুন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদরের দোস্ত গ্রামের মোশারফের বিরুদ্ধে অন্যের স্ত্রীকে ফুঁসলিয়ে পাচার করার অভিযোগ উঠেছে। এদিকে স্ত্রীর সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন স্বামী হারুন। এ ঘটনায় হারুন মোশারফের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর ইউনিয়নের দোস্ত গ্রামের আবদুল হালিমের ছেলে হারুন অর রশিদ ১৮ বছর আগে বিয়ে করেন একই গ্রামের  রমজান শিকদারের মেয়ে আনোয়ারা খাতুন ওরফে আন্নার সাথে। দাম্পত্য জীবনে তাদের কোল জুড়ে একটি ছেলে সন্তানের জন্ম হয়। ছেলে আকাশের বয়স এখন ৭ বছর। এরি মধ্যে একই গ্রামের আবুল হোসেনের ছেলে মোশারফ হোসেন আত্মীয়র সুবাদে হারুনের বাড়িতে যাতায়াত করতে থাকেন।

হারুন অভিযোগ করে বলেন, যাতায়াতের সুবাদে মোশারফ আমার স্ত্রীর সাথে সখ্যতা গড়ে তোলেন। তারই জের ধরে মোশারফ গত ২ এপ্রিল আমার স্ত্রীকে ফুঁসলিয়ে অন্যত্রে পাচার করে দিয়েছে। তবে একটি সূত্র বলেছে, হারুনের স্ত্রীকে ফুঁসলিয়ে সৌদিআরবে পাঠিয়ে দিয়েছে মোশারফ। কারণ মোশারফ একজন অলিখিত আদমবেপারি। এ ঘটনায় হারুন তার স্ত্রীর সন্ধান না পেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে মোশারফের সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে হিজলগাড়ি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এএসআই শফিকুর রহমান বলেন, থানা থেকে মোশারফের বিরুদ্ধে নারী পাচার সংক্রান্ত একটি অভিযোগের কাগজ হাতে পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হেচ্ছ।