চুয়াডাঙ্গা জেলা সরকারি গণগ্রন্থাগার আয়োজিত আবৃত্তি, বইপাঠ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

 

আত্মনির্ভরশীল দক্ষ ও মর্যাদাসম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে কাজ করার আহ্বান

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস ও মহান বিজয় দিবস-১৩ উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা সরকারি গণগ্রন্থাগার আয়োজিত আবৃত্তি, বইপাঠ ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় গণগ্রন্থাগারে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা।

পুরস্কার বিতরণকালে অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে, সর্বকালে সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী এবং স্বাধীনতার মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরেন। তিনি বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, কারিগরি, ধর্ম, নৈতিক আধুনিক ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের আত্মনির্ভরশীল দক্ষ ও মর্যাদাসম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে কাজ করার আহ্বান জানান।

জুনিয়র লাইব্রেরিয়ান জিয়ারুল ইলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক অধ্যক্ষ প্রফেসর সিদ্দিকুর রহমান, প্রফেসর আব্দুল মহিত, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম ও দর্শনা সরকারি কলেজের সহকারী অধ্যাপক আশরাফুল আলম। আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের রওনাক সামিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন। উপস্থাপনায় ছিলেন আশিয়া আনজুম প্রাচী। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ক ও খ গ্রুপের ৪৫ জন বিজয়ীর মাঝে পুরস্কার তুলে দেয়া হয় বলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।