চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগেইফতার মাহফিল

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত ইফতারে দোয়া পরিচালনা করেন সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন।

ইফতার মাহফিলে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামী, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মল্লিক সাঈদ মাহবুব, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মমতাজ পারভীন, জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১) নাজির আহমেদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) গোলক চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনজুমান আরা, যুগ্মজেলা জজ (১) ইয়ারব হোসেন, যুগ্মজেলা জজ (২) আব্দুর রহিম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মোহা. আমীনুল ইসলাম, সহকারী জজ সাজেদুর রহমান, এনডিসি মুনিবুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম ও সৈয়দা নাফিজ সুলতানাসহ জেলা জজশিপ ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে অতিথিবৃন্দকে স্বাগত জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি এমএম শাহজাহান মুকুল ও সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম। ইফতার মাহফিলে জেলা আইনজীবী সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।