চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিটিভির সুবর্ণজয়ন্তী উপলক্ষে র‌্যালি

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ টেলিভিশনের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা ও মেহেরপুরে নানা কর্মসূচি পালন করা হয়েছে। সকাল ১০টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুবের নেতৃত্বে একটি বর্ণাঢ্য ৱ্যালি শহর প্রদক্ষিণ করে। সাদা কবুতর উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক দেলোয়ার হোসাইন। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএম মনিরুজ্জামান ও পুলিশ সুপার রশীদুল হাসান।

মেহেরপুর অফিস জানিয়েছে, বাংলাদেশ টেলিভিশনের ৫০বছর পূর্তির সুবর্ণ জয়ন্তী মেহেরপুরে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ড. সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়। সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জন্মদিন উৎসবের উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন ও জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মিয়াজান আলী।

বিটিভি মেহেরপুর জেলা সংবাদ প্রতিনিধি আলামিন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাজেদুর রহমান খান। অনুষ্ঠানে জন্মদিনের কেক কেটে বাংলাদেশ টেলিভিশনের পথচলায় শুভ কামনা জানান অতিথিসহ উপস্থিত বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে সপ্তাব্যাপি প্রতিদিন সন্ধ্যায় শহীদ সামসুজ্জোহা পার্কে বিটিভির উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হবে।