চুয়াডাঙ্গায় বার নির্বাচনে জাতীয়বাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচনী সভা অনুষ্ঠিত

আসন্ন চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৬ উপলক্ষে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি পদে সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুল ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলামকে নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক এমএম শাহজাহান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন, আসাদুজ্জামান গনি সালাম, সিরাজুল ইসলাম, মারুফ সরোয়ার বাবু, আনছার আলী, আকরাম হোসেন, রফিকুল ইসলাম (১), আসম আব্দুর রউফ, মইনুদ্দিন মইনুল, মানজার আলী জোয়ার্দ্দার হেলাল, হানিফ উদ্দিন, আব্দুল খালেক, বদিউজ্জামান, রেজাউল হক, মঞ্জুর হোসেন, আহসান আলী ,আসাদুজ্জামান আসাদ, জামাল উদ্দীন, মানি খন্দকার ও মাসুদ পারভেজ রাসেল। সভা পরিচালনা করেন বারের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা ডালিম।

সভায় সহ-সভাপতি পদে বর্তমান সহ-সভাপতি হাজী মুনসুর উদ্দিন মোল্লা ও সিরাজুল ইসলাম (১) এবং যুগ্ম সম্পাদক পদে বর্তমান যুগ্ম সম্পাদক খন্দকার ওহিদুল আলম (মানি খন্দকার) ও আসাদুজ্জামান আসাদ , কার্যকরী সদস্য পদে হুমায়ুন কবীর মামুন, মাসুদ পারভেজ রাসেল, রুবিনা খাতুন ও জিল্লুর রহমান জালালসহ ১০ জন প্রার্থীর নাম ঘোষনা করা হয়। সদস্য পদে বাকী ৫ জনের নাম পরবর্তীতে ঘোষনা করা হবে।

প্রসঙ্গত: আগামী ২৭ নভেম্বর শুক্রবার চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৬ অনুষ্ঠিত হবে। আগামি ১ নভেম্বর রোববার নির্বাচনী তফশিল ঘোষনা করা হবে। প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি নির্বাচিত হবে।

রফিকুল ইসলাম