চুয়াডাঙ্গায় পৃথক দুটি দুর্ঘটনায় আহত ৭

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় ৭ জন গুরুতর আহত হয়েছেন। চুয়াডাঙ্গা সার্কিট হাউসের সামনে বাসের সাথে ইজিবাইক ও আলুকদিয়া কবরস্থানের কাছে বাসের সাথে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গতকাল শনিবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা থেকে যাত্রীবাহী একটি ইজিবাইক ভিমরুল্লার দিকে যাচ্ছিলো। সার্কিট হাউসের সামনে পৌঁছুলে দর্শনা থেকে ছেড়ে আসা একটি বাস (মৌলভী বাজার-জ-০৪-০০২৯) রোড ডিভাইডারের রং রুটে ঢুকে পড়ে। এতে ইজিবাইকের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ ভেতরে থাকা ৩ জন গুরুতর আহত হন। আহতরা হলেন চুয়াডাঙ্গা ভিমরুল্লার মৃত কচি শেখের ছেলে নজির মণ্ডল (৬০), একই গ্রামের মোজাম শেখের ছেলে লিখন আলী (২৫) ও ইজিবাইকচালক কেদারগঞ্জ নতুন বাজারপাড়ার নূর মোহাম্মদের ছেলে সামাদ আলী (৩৫)। তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নজির মণ্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনার পর বাসের চালক ও হেলপার দ্রুত সটকে পড়েন। পরবর্তীতে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বাসটি ভাঙচুরের চেষ্টা করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে বাসটি আটক করে থানায় নেয়া হয়।

অপরদিকে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গার আলুকদিয়া কবরস্থানের সামনে বাস ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুজনসহ ৪ জন আহত হন। আহতরা হলেন মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের মৃত ইসরাইলের ছেলে আলমসাধু চালক শাহীন আলী (২৫), তার ভাই ইব্রাহিম আলী (৩৫), মৃত ছান্নালের ছেলে মাছুম আলী (১৬) ও আমিরুলের ছেলে আক্তারুল (২৪)। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে শাহীন আলী ও তার ভাই ইব্রাহিম আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়।