চুয়াডাঙ্গার সরোজগঞ্জে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা : আহত ২

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মেরে চালক ও হেলপার আহত হয়েছেন। গতরাত ১টার দিকে তারা দুর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হেলপার নুর ইসলামের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গুতে নেয়ার পরার্মশ দিয়েছেন চিকিৎসক।
চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খালিদ হাসান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-২৬৮৫) সরোজগঞ্জ বাজার ছেড়ে সাদেমান নেছা বালিকা বিদ্যালয়ের অদূরে একটি কড়–ইগাছের সাথে ধাক্কা মারে। এতে চালকের আসনে থাকা ট্রাক হেলপার স্টিয়ারিঙের ভেতরে আটকে যান। গুরুতর অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয় তাকে।
ট্রাকচালক আনোয়ার হোসেন জানান, ভোলা থেকে চুয়াডাঙ্গা সুবদিয়ার সিপি বাংলাদেশ ভুট্টা ক্রয় কেন্দ্রে আসছিলাম। মাঝে সহকারী নুর ইসলাম ট্রাক চালিয়ে আসছিলো। নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আমরা আহত হই। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে আমাদের হাসপাতালে ভর্তি করে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদ বিন হেদায়েত জানান, আহত নুর ইসলামের অবস্থা আশঙ্কজনক। তাকে দ্রুত ঢাকা পঙ্গুতে নিতে হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা ছিলো।