গাফফার অপহরণ মামলাটির পুনঃতদন্ত চাচ্ছেন পিতা-মাতা

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার পল্লি রায়লক্ষ্মীপুরের গাফফার অপরহরণের কুলকিনারা করতে পারেনি থানা পুলিশ। উপায় না পেয়ে গাফফারের পিতা-মাতা আদালতের মাধ্যমে সিআইডির মাধ্যমে মামলার পুনঃতদন্তের আরজি জানাতে যাচ্ছেন।
‌চুয়াডাঙ্গার মানবতা ফাউন্ডেশনের মাধ্যমে আদালতে এ আরজি জানানোর লক্ষ্যে গাফফারের পিতা আলমডাঙ্গার রায়লক্ষ্মীপুরের দরিদ্র ইসমাইল হোসেন গতকাল মানবতা ফাউন্ডেশনে আবেদন করেন। তিনি বলেন, গত বছরের ১১ জুন ২ লাখ টাকা চাঁদা চেয়ে অজ্ঞাত পরিচয়ের একজন মোবাইলফোন করে। ছেলে গাফফারকে (২২) ওইদিন বিকেলে ডেকে নিয়ে যায় আইলহাসের আকালের ছেলে বিস্কুট, শাহাবুদ্দিনের ছেলে হাকিম এবং ফয়জুলের ছেলে পিয়াস। ঘটনার ৪ দিনের মাথায় মোবাইলফোনে ৫০ হাজার টাকা নিয়ে ঝিনাইদহের একটি স্থানে যেতে বলা হয়। হাকিমের পিতা ইসলাম ধারদেনা করে আমার হাতে ৪৫ হাজার টাকা তুলে দেয়। পরদিন মুখোশধারী কয়েকজন সন্ত্রাসীর হাতে টাকা তুলে দিলে হাকিম বাড়ি ফিরে বলে, তার সাথে গাফফারকেও অপহরণ করা হয়েছিলো। গত ৮ মাসে অপহৃত গাফফারকে উদ্ধার করতে পারেনি পুলিশ। উপরন্ত অপহরণ মামলার নামকাওয়াস্তে তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে। ফলে এখন পুনঃতদন্তের জন্য আদালতে আবেদন জানানো হবে।
গতকাল শুক্রবার মানবতা ফাউন্ডেশনে আবেদন গ্রহণ করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অ্যাড. মানি খন্দকার, অ্যাড. জীল্লুর রহমান জালাল প্রমুখ।