গাংনী থেকে দেড় লাখ টাকার সবজি নিয়ে ট্রাক চালক কৌশলে নিরুদ্দেশ !

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী কাঁচা বাজার থেকে ঢাকায় যাওয়ার সময় প্রায় দেড় লাখ টাকার সবজি নিয়ে কৌশলে নিরুদ্দেশ হয়েছে এক ট্রাক চালক। কয়েক দিন বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে সন্ধান না পেয়ে অবশেষে গতকাল শনিবার গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সবজি মালিক গাংনী কাঁচা বাজারের আড়ৎদার হাফিজুর রহমান।

জানা গেছে, গত ৪ ডিসেম্বর রাত সাড়ে নয়টার দিকে আড়ৎদার হাফিজুর রহমানের সবজি ঢাকায় বিক্রির উদ্দেশে একটি ট্রাকে ভর্তি করা হয় (ঢাকা-মেট্রো-ড-১৪-৩৯১১)। চালানপত্র নিয়ে রিপন নামের ওই ট্রাকচালক ঢাকার উদ্দেশে রওনা দেন। পরদিন সকালে ঢাকার বাইপাইল ও আব্দুল্লাহপুর কাঁচা বাজারে পৌছানোর কথা ছিলো। কিন্তু চালক সেখানে না গিয়ে কৌশলে নিরুদ্দেশ হয়। হাফিজুর রহমান বারবার মোবাইলে যোগাযোগ ও বিভিন্ন স্থানে খুঁজে তার সন্ধান পেতে ব্যর্থ হন। নিরুপায় হয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন।

হাফিজুর রহমান আরো জানান, তিনি আগেই ঢাকায় অবস্থান করছিলেন। গাংনী থেকে তার লোকজন সবজি বোঝাই করার পর মোবাইলে চালকের সাথে কয়েকবার কথা হয়। সকালে তিনি ঢাকার কাঁচা বাজারে দীর্ঘসময় ধরে অবস্থানের পর ট্রাকচালকের মোবাইলে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু চালক মোবাইল ফোন রিসিভি করেননি। ট্রাকের মালিক রাজবাড়ি জেলার গোয়ালন্দের সইদাবপুরের করিম এন্টারপ্রাইজের করিম মিয়ারও তার মোবইলফোন রিসিভ করছেন না। তাই সবজি উদ্ধারে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এ ব্যাপারে ট্রাকচালক ও মালিকের মোবাইল নম্বরে কল দিলেও তারা রিসিভ করেননি। তবে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, যেহেতু ঢাকার বাজারের উদ্দেশে নেয়ার পথে ট্রাকচালক নিরুদ্দেশ তাই ওই বাজার এলাকার থানায় অভিযোগ দায়ের করতে হাফিজুরকে পরামর্শ দেয়া হয়েছে।