গাংনীতে ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ অপচেষ্টার অভিযোগ

 

গাংনী প্রতিনিধি: পারভেজ হোসেন নামের এক যুবকের লালসার শিকার হয়েছে ৫ বছর বয়সী এক শিশু। মুখে মিষ্টিমাখা আদর দিয়ে ভুলিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে গতকাল সোমবার রাতে গাংনী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। শিশুটি এখন থানা হেফাজতে রয়েছে। আজ তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। এ ঘটনায় বইছে নিন্দার ঝড়। ঘটনাটি ঘটেছে মেহেরপুর গাংনী উপজেলার রামকুষ্ণপুর ধলা গ্রামে। অভিযুক্ত পারভেজ ওই গ্রামের আলামিনের ছেলে। সে একজন নসিমনচালক।

অভিযোগে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় প্রতিবেশী চা দোকানির ৫ বছর বয়সী কন্যা শিশুকে ভুলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় পারভেজ। বাড়িতে কোনো লোকজন না থাকার সুবাদে সে শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করে। বিষয়টি অবুঝ শিশু পরিবারের কাউকে না জানালেও গতকাল সোমবার দুপুরের দিকে তার পিতামাতা জানতে পারেন। তার শারীরিক অবস্থা দেখে তারা দ্রুত তাকে নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানায় জানান। গতরাতেই শিশুটির পিতা বাদী হয়ে পারভেজকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃব্যরত একজন চিকিৎসক জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। অভিযোগের বিষয়ে আলামতও মিলেছে। তবে পূর্ণাঙ্গ ডাক্তারি পরীক্ষা করালেই বিষয়টি আরো পরিষ্কার হবে। এদিকে গতকাল থেকেই পারভেজকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, মামলাটি নথিভুক্ত (রেকর্ড) করা হয়েছে। ঘটনার তদন্ত ও আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। জঘন্য এ ঘটনার সাথে জড়িত পারভেজকে যতো দ্রুত সম্ভব গ্রেফতার করা হবে।