গাংনীতে পুলিশের পৃথক দুটি অভিযানে সাজাপ্রাপ্ত আসামি ও মাদকব্যবসায়ী গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি জাকিরুল ইসলাম (৩৫) ও ৪ গ্রাম হেরোইনসহ মাদকব্যবসায়ী লিটন হোসেনকে (২৫) গ্রেফতার করা হয়েছে। গতকাল কচুইখালী ও নওপাড়ায় ওই অভিযান চালায় পুলিশ।
জানা গেছে, বউ তালাক ও নির্যাতনের মামলায় ধানখোলা ইউনিয়নের কচুইখালী গ্রামের জাকিরুল ইসলামের ২ বছরের কারাদণ্ড হলেও সে আত্মগোপনে ছিলো। গতকাল দুপুরে সে বাড়ি এলে সংবাদ পায় পুলিশ। গাংনী থানার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন।
অপরদিকে ধলা ক্যাম্প ইনচার্জ এসআই প্রসেন সনা সঙ্গীয় ফোর্স নিয়ে দুপুরে নওপাড়া গ্রামে অভিযান চালান। এ সময় ওই গ্রামের মাদকব্যবসায়ী লিটনকে ৪ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। তবে অভিযানের সময় পালিয়ে যায় লিটনের সহযোগী গাড়াবাড়ীয়া গ্রামের ইলিয়াছ হোসেন ও রংমহল গ্রামের নাছি ওরফে নাছিরন ওরফে নাছরিন। লিটন ও তার পলাতক সহযোগীদের নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন। আজ শুক্রবার লিটন ও সাজাপ্রাপ্ত জাকিরুলকে আদালতে সোপর্দ করা হবে। পলাতক দুজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।