গণতন্ত্র বিশ্বাস করলে খালেদা জিয়া আদালতে হাজির হবেন

কুষ্টিয়ার ভেড়ামারায় রাস্তা উদ্বোধনকালে তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতিসংঘ নিরাপত্তা পরিষদ উপর্যপরি বৈঠকে মিলিত হওয়ার মধ্যদিয়ে বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছে।
গতকাল শুক্রবার দুপুর ২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কাজিহাটা এলাকায় একটি রাস্তা উদ্বোধনকালে এক সমাবেশে এসব কথা বলেন। খালেদা জিয়ার গ্রেফতার পরোয়ানা জারী করা সরকারের একটি ইস্যু পরিবর্তন কৌশল মাত্র বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, নির্বাচনী ষড়যন্ত্রকে বানচাল করে সঠিক সময়ে নির্বাচন করা চ্যালেঞ্জসহ এই মুহূর্তে সরকারের কয়েকটি চ্যালেঞ্জ রয়েছে।
তিনি বলেন, আদালতের নির্দেশে গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে, বেগম খালেদা জিয়া যদি গণতন্ত্র বিশ্বাস করেন তাহলে আদালতে নিজেকে হাজির করবেন। কেননা তিনি আইনের উর্দ্ধেও নন, বাংলাদেশের মহারানিও নন। আইনে নিজেকে সোপর্দ করা উচিত।
এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল আহমেদ, জেলা সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।