কোটচাঁদপুরে পিতা হত্যার অভিযোগে পুত্র রবিউলের দু বার হাজতবাস

 

 

ঝিনাইদহ অফিস: এক পিতা হত্যামামলায় দুবার হাজতবাস করতে হলো পুত্র রবিউল ইসলামকে। গতকাল শনিবার কোটচাঁদপুর থানা পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০০৯ সালে রবিউল ইসলামের পিতা ভাদু মণ্ডল জমিজমা সংক্রান্ত বিষয়ে খুন হয়। ওই অভিযোগে পুলিশ পরের দিন ছেলে রবিউল ইসলামকে আটক করে জেলে পাঠায়। এরপর তার মা আমেনা বেগম ছেলে রবিউল ইসলামকে জামিনে মুক্ত করে নিয়ে আসে। জেল থেকে বের হয়ে ভালোভাবেই জীবনযাপন করতে থাকে সে। কিছু দিন যাবত আবারও জমিজমা নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর পেক্ষিতে তার মা আমেনা বেগম পুলিশে অভিযোগ করেন। শনিবার পুলিশ তাকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।

জানা যায়, জমিজমা নিয়ে পারিবারিক কলহের কারণে তাকে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়া হয়েছে। আর তার নামে যে মামলা ছিলো সেই মামলায় সে জামিনে ছিলো। কথা রবিউলের মা আমেনা বেগমের সাথে তিনি জানান, সে তার পিতাকে খুন করেছে কিনা আমি তো আর দেখিনি। ওই মামলায় পুলিশ তাকে জেলে পাঠালে আমি তাকে জামিন করে নিয়ে আসি। তবে এখন আবার সে বাড়িতে শয়তানি করায় আমি পুলিশে অভিযোগ করেছি। এ ব্যাপারে কোটচাঁদপুর থানার এসআই মিজান জানান, সে ওই মামলায় জামিনে ছিলো। পরে রবিউল আদালতে হাজিরা না দেয়ায় তারনামে ওয়ারেন্ট বের হয়ায় পুলিশ তাকে আটক করে চালান দিয়েছে।