কুষ্টিয়ায় মিশনারি স্কুলে জঙ্গি হামলার হুমকির অভিযোগ

 

কুষ্টিয়া প্রতিনিধি: খ্রিস্টান মিশনারি সংস্থা কর্তৃক পরিচালিত মিশন মাধ্যমিক স্কুলে বোমা হামলার হুমকি দিয়ে স্কুল কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে দুর্বৃত্তরা। অভিভাবকরা এ তথ্য সাংবাদিকদের জানিয়েছেন। তবে স্কুল কর্তৃপক্ষ অভিভাবকদের এ অভিযোগ অস্বীকার করেছেন।

অপরদিকে হামলার আশঙ্কায় শিক্ষার্থী, অভিভাবক ও স্কুলের শিক্ষকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। অভিভাবকগণ কোমলমতি শিক্ষার্থীদের স্কুলে পাঠাচ্ছেন না। আতঙ্ক কাটাতে প্রধান শিক্ষকের আবেদনের প্রেক্ষিতে গতকাল শনিবার বেলা ১২টা থেকে স্কুলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আর গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে বলে জানা গেছে।

স্কুলের প্রধান শিক্ষক মানিতা মানকিন জানান, এ স্কুলে কোনো গোষ্ঠী বা ব্যক্তি হুমকি দেয়নি। দেশব্যাপী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মাবলম্বী যাজক, পুরোহিত, ধর্মীয় ও অন্যান্য প্রতিষ্ঠানে হুমকি এবং হামলার প্রেক্ষিতে নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার ও কুষ্টিয়া মডেল থানার ওসির কাছে লিখিত আবেদন করা হয়। ওই আবেদনের প্রেক্ষিতে স্কুল চলাকালীন সময়ে পুলিশ মোতায়েনসহ নজরদারির ব্যবস্থা করা হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম সাংবাদিকদের বলেন, কোনো ব্যক্তি বা গোষ্ঠী যাতে আইন-শৃঙ্খলা পরিপন্থী কাজ করতে না পারে সেজন্য সব শিক্ষা প্রতিষ্ঠানসহ জেলাব্যাপী পুলিশের টহল ও নজরদারি বাড়ানো হয়েছে বলে জানান তিনি।