কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী শাশুড়ির আত্মগোপণ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে শিলা খাতুন (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে মিরপুরের আমলা ঘোষপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত শিলা খাতুন ঘোষপাড়ার আকতার আলীর স্ত্রী এবং দৌলতপুর উপজেলার বড়গাংদিয়া এলাকার জসিম আলীর মেয়ে। নিহতের ভাই উজ্জল হোসেন অভিযোগ করেন, শিলার স্বামী আকতার আলী, শাশুড়ি খুদু খাতুন, নোনদ ফতে খাতুন, আকতার আলীর ভাই সুলতান এবং ভাবি কালন মিলে আমার বোন শিলাকে নির্যাতন করে মেরে ফেলেছে।
তিনি জানান, আমার বোনের বাচ্চা হতো না এই অভিযোগে বিভিন্ন সময়ে তার ওপরে নির্যাতন চালাতো তার স্বামী। তারা পরিকল্পিতভাবে আমার বোনকে হত্যা করে ঘরে লাশ ঝুলিয়ে দিয়েছে। স্থানীয়দের অভিযোগ, গত রোববার সন্ধ্যায় শিলাকে শারীরিক নির্যাতন করে তার স্বামী আকতার। স্থানীয়রা বাঁধা দিলে তাদের ওপরে ক্ষিপ্ত হয় আকতার আলী তাদের বাড়ি থেকে বের করে দেন।
আমলা পুলিশ ক্যম্পের ইনচার্জ এএসআই আমিনুল ইসলাম জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে আমরা সংবাদ পেয়ে ঘটন্থালে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি। সোমবার সকাল ১১টায় লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।
তিনি আরও জনান, ঘটনার পর থেকে শিলার স্বামী আকতার আলী, শাশুড়ি খুদু খাতুন, নোনদ ফতে খাতুন, আকতার আলীর ভাই সুলতান এবং ভাবি কালন পলাতক রয়েছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ঘটস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল নেয়া হচ্ছে।