এবার আলমডাঙ্গা পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩ জন নতুন মুখসহ ৮ জন

আলমডাঙ্গা ব্যুরো: এবার আলমডাঙ্গা পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩ জন নতুন মুখসহ ৮ জন প্রার্থী। নতুন প্রার্থীরা হলেন সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি সাংবাদিক জামসিদুল হক মনি, জেলা যুবলীগের অন্যতম সদস্য সাদেকুর রহমান পলাশ ও আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান।

পূজা উপলক্ষে পুরাতন প্রার্থীরা পরোক্ষভাবে ভোটযুদ্ধে অবতীর্ণ হয়েছেন বলে অনেকের অভিমত। প্রার্থীরা প্রত্যেক পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা করার বিষয়টি নির্বাচন করার অংশ হিসেবেই দেখছেন ওয়াকিবহাল মহল। পূজামণ্ডপ পরিদর্শনের অজুহাতে তারা ইতোমধ্যেই অবতীর্ণ হয়েছেন ভোটযুদ্ধে।

কিন্তু একেবারে বসে নেই নতুন প্রার্থীরা। পরিবর্তনের দৃঢ় প্রত্যয়ে তারুণ্যের দৃপ্ত শপথ এমন স্লোগানকে প্রতিপাদ্য করে সাদেকুর রহমান পলাশ ইতোমধ্যে শহরের দেয়ালে দেয়ালে নির্বাচনী পোস্টার সেটেছেন। পলাশ রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসনে অনার্স ও মাস্টার্স করেছেন। জামসিদুল হক মুনি গত কিছুদিন ধরে এবারের পৌর নির্বাচনে মেয়র পদে তার প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্তের কথা প্রচার করে চলেছেন। আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের একাধিকবারের সভাপতি জামসিদুল হক মুনি নিজেকে অনেকের চেয়ে পুরাতন আওয়ামী লীগ নেতা হিসেবে দাবি করে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। আনিচুর রহমান ব্যবসায়ী। তিনি আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি। সঙ্গত কারণেই পৌর নির্বাচনে নিজে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার উৎসাহ পাচ্ছেন। দলের নিকট দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নের জন্য জোর চেষ্টা চালাবেন বলে জানিয়েছেন। শিক্ষা-দীক্ষা ও রাজনৈতিক ক্যারিয়ারে তিনি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য তিনি দলীয় মনোনয়ন লাভের যোগ্য বলে মনে করেন।