ইয়াবা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই গ্যাঁড়কলে দামুড়হুদা মাদরাসাপাড়ার হাসান

স্টাফ রিপোর্টার: ইয়াবা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে বহু অপকর্মের হোতা দামুড়হুদা মাদরাসাপাড়ার হাসান। গাঁ ঢাকা দিয়েছে তার সহযোগী কেশবপুরের হাতকাটা এনামুল। তাকে আটক করতে জোর তৎপরতা অব্যহত রেখেছে পুলিশ।
জানা গেছে, দামুড়হুদা উপজেলা সদরের মাদরাসাপাড়ার হানেফের ছেলে বহু অপকর্মের হোতা হাসান (৩৫) এবং কেশবপুর গ্রামের এলাহি ম-লের ছেলে হাতকাটা এনামুল (৩৪) দুজন যোগসাজস করে গত শুক্রবার দুপুরে কেশবপুরের আরজুল্লাহর ছেলে চা দোকানি আদম আলীকে (৩৩) তার ছোট ভাইয়ের বিয়ের জন্য মেয়ে দেখানোর নাম করে দর্শনা শান্তি পাড়ায় নিয়ে যায়।
ওখানে যাওয়ার পর আদমের চোখ ফাঁকি দিয়ে হাসান ৩০ পিচ ইয়াবা কেনে এবং বলে ঘটকের ফোনবন্ধ চল ফিরে যায়। তারা বেলা ৩টার দিকে বাড়ি ফেরার সময় দর্শনা রেলগেটে পৌঁছানোর পর পুলিশের সামনে পড়ে। পুলিশকে দেখে হাসান ইয়াবা ফেলে দেয়। পুলিশ ওই ইয়াবাসহ চা দোকানি আদম আলীকে আটক করে থানায় নিয়ে আসে।
এ সময় হাসান ও এনামুল কৌশলে সটকে পড়ে। পরে আদমকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বেরিয়ে আসে প্রকৃত রহস্য। পুলিশ রাতেই হাসানকে আটক করে। বিষয়টি আঁচ করতে পেরে গাঁ ঢাকা দেয় এনামুল। পুলিশ হাসানকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আদম ইয়াবার বিষয়ে কিছুই জানতো না। এনামুল তাকে ফাঁসিয়ে সটকে পড়েছে। পুলিশ গতকাল হাসানকে ওই ইয়াবা মামলায় আদালতে সোপর্দ করলেও চতুর এনামুল এখনও পর্যন্ত পলাতক আছে।