আ. লীগ নেতা মালেক মোল্লার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা হত্যা মামলা তুলে নিতে জীবননগরে মানববন্ধন

SAMSUNG CAMERA PICTURES

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গয়েশপুর গ্রামের আব্দুল মালেক মোল্লাসহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত ডাবল মার্ডার মামলা মিথ্যা আখ্যায়িত করে অবিলম্বে তা প্রত্যাগারের দাবিতে জীবননগরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে বাসস্ট্যান্ড চত্বরে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি। এছাড়াও বক্তব্য রাখেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সোহরাব হোসেন খান সুরুদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি পৌর কাউন্সিলর সোয়েব আহাম্মদ অঞ্জন ও জেলা যুবলীগের সদস্য খায়রুল বাশার শিপলু। উপজেলা যুবলীগ আহ্বায়ক আ. সালাম ইশার পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, চলতি বছরের ৪ জানুয়ারি গঙ্গাদাসপুরে ভূমিহীনপাড়ায় হামলা চালিয়ে দুজনকে নৃশংসভাবে হত্যা করা হয়। আহত করা হয় গৃহবধূসহ ৫ জনকে। এ ঘটনায় ৬ জানুয়ারি নিহত মোহাম্মদ আলীর ভাই আব্দুস সালাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যা মামলায় আব্দুল মালেক মোল্লা ও তার ছেলে ইসাবুল হক মিল্টন অন্যতম আসামি। আব্দুল মালেক মোল্লা গত ২৮ মে অনুষ্ঠিত সীমান্ত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে ২২৪ ভোটে পরাজিত হন। নির্বাচন উপলক্ষে তিনি হাইকোট হতে ৬ সপ্তার অস্থায়ী জামিন গ্রহণ করেন এবং নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। হাইকোর্টের জামিন শেষে গত বুধবার চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে জামিনের জন্য উপস্থিত হলে বিজ্ঞ আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।